নিচতলায় রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল নিরাপত্তাকর্মীর দেহ

রাজধানীর আগারগাঁওয়ে ছুরিকাঘাতে আজিম ইসলাম নামে এক নিরাপত্তাকর্মী খুন হয়েছেন। রোববার দিবাগত রাত ৩টার দিকে আগারগাঁও বিজ্ঞান জাদুঘরের পাশে ৫৯ নম্বর মিয়া টাওয়ারে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় আজিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক ভোর সাড়ে ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আজিম ইসলাম (৫৫) টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার ধুবুরিয়া গ্রামের লুৎফর রহমানের ছেলে। তার স্ত্রী ও এক মেয়ে গ্রামের বাড়িতে থাকেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

বাড়ির মালিক ইমাম হোসেন জানান, রাত আনুমানিক ৩টার দিকে তিনি খবর পেয়ে নিচতলায় সিকিউরিটি গার্ডের রুমের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন আজিমকে। প্রথমে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইমাম হোসেন বলেন, ওই বাড়ির দ্বিতীয়তলার একটি অফিসের পিয়ন সাগর (১৮) তাকে ছুরিকাঘাত করেছে বলে শুনেছেন তিনি। এ ঘটনায় সাগরও হাতে আঘাত পেয়েছে।

নিহত আজিমের ছোট ভাই আজিজ মিয়া জানান, ছুরিকাঘাতে আজিম মারা গেছেন শুনে তিনি মিরপুর থেকে ঢাকা মেডিকেলে পৌঁছান। সেখানে বড় ভাইয়ের লাশ দেখতে পান। কী কারণে কে বা কারা তাকে খুন করেছে সে বিষয়ে কিছু জানেন না তিনি।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।